Friday, May 24, 2024


ভূরুঙ্গামারীতে ইভটিজিং এর অভিযোগে কলেজ শিক্ষার্থীর এক মাসের কারাদন্ড।

লাবলুর রহমান বিশেষ প্রতিনিধিঃ  কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মহিলা ডিগ্রী কলেজের এক শিক্ষার্থীকে উত্যক্তের অভিযোগে শাহরিয়ার হোসাইন চমক(২০) নামে এক কলেজ শিক্ষার্থীকে ১…

By স্টাফ রিপোর্টার , in Uncategorized , at May 7, 2023

লাবলুর রহমান বিশেষ প্রতিনিধিঃ  কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মহিলা ডিগ্রী কলেজের এক শিক্ষার্থীকে উত্যক্তের অভিযোগে শাহরিয়ার হোসাইন চমক(২০) নামে এক কলেজ শিক্ষার্থীকে ১ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ রোববার (৭ মে) বিকেলে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা।

জানা গেছে, ভূরুঙ্গামারী মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী কলেজ থেকে বাড়ী ফেরার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা সদর ইউনিয়নের আঙ্গারীয়া গ্রামের হাসপাতাল পাড়ার মিন্টু মিয়ার ছেলে ভূরুঙ্গামারী সরকারী কলেজের ডিগ্রী ১ম বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার হোসাইন চমক (২০), ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে ওই শিক্ষার্থীর গতিরোধ করে চলন্ত অটো রিক্সায় ঝাপিয়ে উঠে এবং তাকে উত্যক্ত করার চেষ্টা চালায়।

এ সময় মেয়েটি চিৎকার করলে এসএসসি পরীক্ষায় ডিউটিরত ভূরুঙ্গামারী থানার এসআই আব্দুর রহিম ও কয়েকজন গ্রাম পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে। এ সময় বখাটে কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে হেনস্থা করার সংবাদ ছড়িয়ে পড়লে সম্মিলিত শিক্ষক পরিষদের নেতারা উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে এবং ঘটনার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানায়।

পরে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ঐ যুবককে ১ মাসের কারাদন্ড প্রদান করেন।