Friday, May 24, 2024


শশীভুষনে রিপোর্টার্স ইউনিটি’র আত্মপ্রকাশ করে কমিটিগঠন

শশীভুষন প্রতিনিধিঃ ভোলার শশীভূষনে পেশাদার সাংবাদিকদের নিয়ে শশীভূষন রিপোর্টার্স ইউনিটি-(এস আর ইউ) এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল শুক্রবার…

By স্টাফ রিপোর্টার , in আমার দেশ , at February 4, 2022

শশীভুষন প্রতিনিধিঃ

ভোলার শশীভূষনে পেশাদার সাংবাদিকদের নিয়ে শশীভূষন রিপোর্টার্স ইউনিটি-(এস আর ইউ) এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ৭.৩০ ঘটিকায় শশীভূষন প্রেসক্লাব এর অফিস কার্যালয়ে শশীভূষনে কর্মরত সাংবাদিকদের উপস্হিতিতে প্রভাষক সালাউদ্দিন বাচ্চু এর সভাপতিত্বে এম আনোয়ার হোসেন কে সভাপতি ও মিজানুর রহমান সোহেল কে সাধারন সম্পাদক এবং এইচ এম নোমান কে সাংগঠনিক সম্পাদক করে শশীভূষন রিপোর্টার্স ইউনিটির ২ বছর মেয়াদী কার্যকরী পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শশীভূষন প্রেসক্লাব এর সভাপতি প্রভাষক তাপস দেবনাথ , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শশীভূষন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক প্রভাষক এম আর রুবেল । অত্র কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি কামরুল আলম , যুগ্ম-সাধারণ সম্পাদক বাসেদ মৃধা , অর্থ বিষয়ক সম্পাদক রুবেল আশরাফুল প্রচার সম্পাদক হাওলাদার শাহাবুদ্দিন , দপ্তর সম্পাদ ইসরাফিল ,ধর্ম বিষয়ক সম্পাদক ফাহিম ইমতিয়াজ কার্যকরি সদস্য আরিফুর রহমান রাসেল , সদস্য মিজানুর রহমান ।

কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন শশীভূষন প্রেসক্লাব এর সভাপতি প্রভাষক তাপস দেবনাথ , শশীভূষন প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর রুবেল, শশীভূষন প্রেসক্লাব এর সিনিয়র সহ সভাপতি এম খুরশিদ আলম, শশীভূষন প্রেসক্লাব সহ সভাপতি প্রভাষক সালাউদ্দিন বাচ্চু।

এসময়ে নব নির্বাচিত শশীভূষন রিপোর্টার্স ইউনিটি-(এস আর ইউ) কে স্বাগত জানিয়েছেন শশীভূষনে কর্মরত অন্যান্য সাংবাদিক বৃন্দ এবং আগামী দিনগুলোতে শশীভূষনের জনসাধারনের জন্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা এবং দেশ ও জাতির কল্যানে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন সকল সাংবাদিক বৃন্দ।