Friday, May 24, 2024


চরফ্যাশনে যায়যায়দিন পএিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

এ এইচ জুয়েল, চরফ্যাশন থেকে:- ভোলার চরফ্যাসনে পাঠক নন্দিত পএিকা দৈনিক যায়যায়দিন’র ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পালন করা হয়েছে…

By স্টাফ রিপোর্টার , in আমার দেশ , at June 30, 2021

এ এইচ জুয়েল, চরফ্যাশন থেকে:- ভোলার চরফ্যাসনে পাঠক নন্দিত পএিকা দৈনিক যায়যায়দিন’র ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পালন করা হয়েছে ।

বুধবার ( ৩০ জুন) সকাল ১১টা’র সময় চরফ্যাসন প্রেসক্লাবে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে কেক কাটা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রিপন কুমার বিশ্বাস। চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। যায়যায়দিন পএিকার চরফ্যাশন উপজেলা প্রতিনিধি মাঈনুদ্দিন জমাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
পরবর্তীতে শোভাযাত্রাটি চরফ্যাসন প্রেসক্লাব চত্বর থেকে বের হয় শহর প্রদক্ষিণ শেষে আবার প্রেসক্লাবেএসে শেষ হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যায়যায়দিন পত্রিকাটি খুবই জনপ্রিয় একটি পএিকা। পত্রিকাটি ১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পদার্পণ করেছে, এই পত্রিকাটি মানুষের কথা বলে, দেশের কথা বলে। এসময় যায়যায়দিন পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকীতে বস্তুনিষ্ঠ সংবাদের চাহিদার কথা বলেন বক্তারা।বিশেষ অথিতি রিপন কুমার বিশ্বাস বলেন আমি ছাএ জীবনে কলেজ ক্যাম্পাসে সবসময় পএিকা পরতাম তারমধ্যে যায়যায়দিন অন্যতম। এই পএিকায় তখন ম্যাগাজিন থাকতো সেখানে দেশের নামকরা ব্যাক্তিবর্গের লেখা থকতো আমি সেগুলো পরতাম।আমি আশা করি এই করোনা মহামারিতে যায়যায়দিন গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে অতিতের ন্যায়।আমি উক্ত পএিকার সাফল্য কামনা করছি।