Monday, April 22, 2024


পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আরিফ মাদবর

লাবলু রহমান বিশেষ প্রতিনিধিঃ আশুলিয়া ঃত্যাগের মহিমায় উজ্জীবিত হোক সবার জীবন, লোভ -লালসা, হিংসা -বিদ্বেষ আর মনের পশুত্বকে কোরবানির মাধ্যমে…

By স্টাফ রিপোর্টার , in Uncategorized , at June 29, 2023


লাবলু রহমান বিশেষ প্রতিনিধিঃ আশুলিয়া ঃ
ত্যাগের মহিমায় উজ্জীবিত হোক সবার জীবন, লোভ -লালসা, হিংসা -বিদ্বেষ আর মনের পশুত্বকে কোরবানির মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের মধ্যে রয়েছে কোরবানির তাৎপর্য। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আশুলিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ আরিফ মাদবর । তিনি মাননীয় ত্রাণ ও দূর্যোগ ব্যাবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান (এমপি ঢাকা-১৯) এবং আশুলিয়া থানা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষ থেকে আশুলিয়ার সর্বস্তরের শ্রেনীপেশার মানুষদের জানিয়েছেন ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আওয়ামীলীগ নেতা মোঃ আরিফ মাদবর বলেন, ঈদূল আযহার সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, আত্মোৎসর্গ, নিজের ভেতরে থাকা পশুত্বের মূলতপাটন এবং একমাত্র রবের সন্তুষ্টি অর্জন।

মহান আল্লাহতালা হযরত ইব্রাহীম (আঃ) কে স্বপ্নে তার প্রিয় বস্তুটিকে আল্লাহর নামে কুরবানী দেওয়ার নির্দেশ দেয়। এবং হযরত ইব্রাহীম (আঃ) এর সবচেয়ে প্রিয় বস্তু ছিল তার প্রিয় পুত্র ইসমাইল (আঃ)। হযরত ইব্রাহীম (আঃ) তখন তার প্রিয় পুত্রকে কুরবানী দেওয়ার জন্য আরাফাতের ময়দানে নিয়ে যান, কোরবানি দেওয়ার জন্য প্রস্তুতি সম্পূর্ণ করেন তখন হযরত ইব্রাহীম (আঃ) লক্ষ্য করেন তার পুত্রের জায়গায় অন্য একটি পশু কুরবানী হয়ে গেছে। ঐ ঘটনার পর থেকেই পৃথিবীর ধর্মপ্রাণ মুসলমানরা আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য পশু কোরবানি করে থাকেন । মনের পশুকে দমন করে আসুন সকলে মিলে দেশকে ভালোবাসি, দেশের মানুষকে ভালোবাসি এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সুখী সমৃদ্ধশালী মানবিক বাংলাদেশ গড়ে তুলি।

আশুলিয়াবাসীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনায় সকলকে আবারও অগ্রীম পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ঈদ মোবারক।