Friday, May 24, 2024


ভূরঙ্গামারী সোনাহাট স্হলবন্দরের আমদানি- রপ্তানি বন্ধ ঘোষণা

লাবলু রহমান বিশেষ প্রতিনিধিঃ ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দরের আমদানি-রপ্তানি ০৭ দিনের বন্ধ ঘোষণা। কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোনাহাট স্থলবন্দরের…

By স্টাফ রিপোর্টার , in Uncategorized , at June 24, 2023

লাবলু রহমান বিশেষ প্রতিনিধিঃ ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দরের আমদানি-রপ্তানি ০৭ দিনের বন্ধ ঘোষণা। কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোনাহাট স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) সোনাহাট স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এই সিদ্ধান্ত জানানো হয়। মুসলমানদের অন্যতম একটি ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে সোনাহাট স্থলবন্দরের পণ্য আমদানি-রপ্তানিসহ সকল ব্যবসায়িক কার্যক্রম বন্ধ থাকবে ২৬ জুন (সোমবার) থেকে ২ জুলাই (রবিবার) পর্যন্ত।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল।সংশ্লিষ্টরা জানায়, আগামী ২৬ জুন থেকে ২ জুলাই রবিবার পর্যন্ত মোট ৭ দিন স্থলবন্দরের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মোহাম্মদ রহুল আমীন জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগামী ২৬ জুন থেকে ২ জুলাই ২৩ খ্রী: পর্যন্ত সোনাহাট স্থল বন্দরে পণ্য আমদানি রপ্তানির কাজ বন্ধ থাকবে এবং ৩ জুলাই সোমবার থেকে পুনরায় স্থলবন্দরের সকল কার্যক্রম চালু করা হবে। এ ব্যাপারে একটি চিঠি ইস্যু করা হয়েছে বলে জানান তিনি।