Thursday, May 30, 2024


বর্নিল আয়োজনে শশীভুষণ প্রেসক্লাবের বনভোজন

স্টাফ রিপোর্টারঃ চলছে ঋতুরাজ বসন্তকাল। ঠিক এমনি সময়ে নানা আয়োজন ও উৎসবমুখর পরিবেশে শশীভূষন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সোমবার…

By স্টাফ রিপোর্টার , in Uncategorized , at March 14, 2022

স্টাফ রিপোর্টারঃ


চলছে ঋতুরাজ বসন্তকাল। ঠিক এমনি সময়ে নানা আয়োজন ও উৎসবমুখর পরিবেশে শশীভূষন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ মার্চ ) দিনব্যাপি চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চার কুকরী মুকরী ইউনিয়নে অবস্থিত ভিন্ন বিনোদন কেন্দ্রে শশীভূষন প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে জাঁকজমক পূর্ণভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রথম অধিবেশনে সকালের নাস্তা দিয়ে শুরু করে, পরে স্পিড বোটের মাধ্যমে বনের ভেতর থাকা ঝুলন্ত ব্রিজ, নারিকেল বাগান,ও অন্যান্য দর্শনীয় স্থানগুলো ঘুরে দেখেন। এসময় বিভিন্ন প্রতিযোগিতাসহ নানা রকম খেলাধু্লা অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় অধিবেশনে শশীভূষন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক তাপস দেবনাথ এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাধারণ সম্পাদক প্রভাষক এম আর রুবেল সংগঠনকে আরও বেশি শক্তিশালী করতে বিভিন্ন দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন।

পরে সংবাদ কর্মীদের পরিবেশনায় এক মনোঞ্জ সাংস্কৃতিক আনুষ্ঠানের আয়োজন করা হয়। শেষে লটারি ও বিভিন্ন খেলায় বিজয়ী প্রতিযোগীদেরকে পুরস্কার দেয়া হয়।

লটারী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন শশীভূষন প্রেসক্লাব এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বনভোজন পরিচালনা কমিটির প্রধান মিজানুর রহমান সোহেল।

এসময় উপস্থিত ছিলেন শশীভূষন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এম খুরশিদ আলম, শশীভূষন প্রেসক্লাব সহ সভাপতি রুবেল হাওলাদার, শশীভূষন প্রেসক্লাবের সহ সভাপতি ও বনভোজন পরিচালনা কমিটির সদস্য আরিফুর রহমান রাসেল, শশীভূষন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃআনোয়ার হোসেন, শশীভূষন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বনভোজন পরিচালনা কমিটির সদস্য বাছেদ মৃধা।

শশীভূষন প্রেসক্লাবের প্রচার সম্পাদক এইচ এম নোমান, সহযোগী সদস্য হাওলাদার শাহাবুদ্দিন ও রুবেল আশরাফ ।