Wednesday, June 19, 2024


সাংবাদিক সোহেল’র পিতার মৃত্যু বার্ষিকীতে শশীভুষন প্রেস ক্লাবের দোয়া মুনাজাত।।

সাংবাদিক মিজানুর রহমান সোহেল এর পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে শশীভূষন প্রেস ক্লাবের আলোচনা সভা ও দোয়া মুনাজাত।।এ,আর রাসেল,শশীভুষনথেকে।।শশীভূষন প্রেস ক্লাবের…

By স্টাফ রিপোর্টার , in Uncategorized , at January 11, 2022

সাংবাদিক মিজানুর রহমান সোহেল এর পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে শশীভূষন প্রেস ক্লাবের আলোচনা সভা ও দোয়া মুনাজাত।।
এ,আর রাসেল,শশীভুষনথেকে।।
শশীভূষন প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক মিজানুর রহমান সোহেলের পিতা দক্ষিন মাদ্রাজ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও বিশিষ্ট সমাজসেবক মরহুম এরশাদ আলী মাষ্টার সাহেবের ১ম মৃত্যুবার্ষীকি উপলক্ষে শশীভূষন প্রেস ক্লাবের উদ্দোগে আলোচনা সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার এশারবাদ প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সভাপতি তাপস দেবনাথের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা এরশাদ আলী মাষ্টার সাহেবের বর্নাঢ্য জীবনী তুলে ধরেন। তিনি ছিলেন একজন সুমিষ্টভাষী, সদালাপী ও আদর্শ শিক্ষক । সভা শেষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন হাফেজ এইচ. এম. নোমান।
এসময় শশীভূষন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মাকসুদুর রহমান রুবেল, সহ সভাপতি ছালাউদ্দিন বাচ্চু, রুবেল হাওলাদার, এ, আর. রাসেল, যুগ্ন সাধারন সম্পাদক মোঃআনোয়ার হোসেন, মিজানুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক বাছেদ মৃধা, প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ গত বছরের এই দিনে এরশাদ আলী স্যার চরফ্যাসন উপজেলার কাসেমগন্ঞ্জ বাজারে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হন।