Monday, April 22, 2024


গাইবান্ধায় ভালোবাসার প্রতিদানে গৃহবধূর মৃত্যু আটক ১। ক্রাইম আওয়ার

গাইবান্ধায় ভালোবেসে বিয়ের এক সাপ্তপাহ যেতে না যেতেই নির্যাতনের বলিতে গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে । ভালোবাসার টানে বাড়ি থেকে পালিয়ে…

By স্টাফ রিপোর্টার , in Uncategorized , at May 19, 2021

গাইবান্ধায় ভালোবেসে বিয়ের এক সাপ্তপাহ যেতে না যেতেই নির্যাতনের বলিতে গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে ।

ভালোবাসার টানে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করার মাত্র এক সপ্তাহ যেতে না যেতেই স্বামী এবং শ্বশুর বাড়ীর লোকজনের নির্মম নির্যাতনে কিশোরী গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের ছয়ঘড়িয়া গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১২ মে ওই গ্রামের আশরাফুল ইসলামের ছেলে রেহান মিয়া (১৮) পার্শ্ববর্তী সাঘাটা উপজেলার সাথালিয়া গ্রামের মোজাফ্ফর রহমানের কিশোরী কন্যা শারমিন আক্তার (১৫) কে প্রেমের সম্পর্কের সুএে পালিয়ে বিয়ে করে। আজ সকালে প্রতিবেশীরা ঘরের মধ্যে শারমিনের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ জানাযাবে, তবে লাশের শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান। জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের প্রতিবেশী ঠান্ডু আকন্দের ছেলে জুয়েল মিয়াকে আটক করা হয়েছে।

নিহত গৃহবধূর স্বজনরা অভিযোগ করে জানিয়েছেন, শারমিনের শ্বশুর বাড়ির লোকজনের নির্মম নির্যাতনে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।