Sunday, July 21, 2024


ভোলা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

বিশেষ প্রতিনিধি : ভোলা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন জেলা অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ।বুধবার…

By স্টাফ রিপোর্টার , in Uncategorized , at September 28, 2023

বিশেষ প্রতিনিধি : ভোলা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন জেলা অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ।
বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান এবং ১২টা ৩০ মিনিটে জেলা পুলিশ সুপার মো: মাহিদুজ্জামানের সাথে জেলা প্রশাসকের কার্যালয় এবং পুলিশ সুপারের কার্যালয়ে পৃথক পৃথক ভাবে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেন সাংবাদিকেরা হচ্ছে সমাজের আয়না। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হবে। বিশ্বায়নের যুগে অনলাইন সাংবাদিকতার গুরুত্ব অপরিসীম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা স্মার্ট বাংলাদেশ পদার্পণ করেছি। স্মার্ট মোবাইলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকল সংবাদ পাওয়া যায়। মিথ্যা গুজব বর্জন করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দেশ ও জাতির জন্য কল্যাণ বয়ে আনতে সক্ষম।

অপরদিকে জেলা পুলিশ সুপার মো: মাহিদুজ্জামান বলেন আজকের বিশ্বায়নে অনলাইনের গুরুত্ব অপরিসীম।তিনি আরো বলেন
ভোলা জেলা বাংলাদেশের অন্য জেলার চেয়ে এখন আর পিছিয়ে নেই। স্মার্ট বাংলাদেশ গড়তে আশা করি ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব দেশের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম উজ্জ্বল করবে।

এ সময় আরো ভোলা জেলার প্রশাসনের ডি,আইওয়ান মীর খাইরুল কবির,গোয়েন্দা বিভাগের ওসি ডিবি, মোহাম্মদ এনায়েত হোসেন, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রিপন সরকার। ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি তুহিন খন্দকার, সাধারণ সম্পাদক এ কে এম গিয়াস উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি লিটন শেখ, সহ-সভাপতি এইচ এম ফাহাদ , সহ-সভাপতি বিজয় বাইন, যুগ্ম সাধারণ সম্পাদক আশ্রারাফুল আলম সজিব,যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহমান সোহেল,ধর্ম বিষয়ক সম্পাদক এইচ এম নোমান,নির্বাহী সদস্য মোঃসেলিম রানা, সদস্য শাহাবুদ্দিন হাওলাদার,বাছেদ মৃধা, জুলফিকার আলী প্রমুখ