Friday, September 13, 2024


চরফ্যাশনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে  বিএনপি’র তিন নেতা বহিস্কার

মিজানুর রহমান সোহেল বিশেষ প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে দলীয় সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের প্রেক্ষিতে উপজেলা বিএনপি’র সিন্ধান্ত অনুযায়ী তিন নেতাকে বহিস্কার…

By স্টাফ রিপোর্টার , in অপরাধ ও দূর্নীতি আমার দেশ রাজনীতি , at August 14, 2024

মিজানুর রহমান সোহেল বিশেষ প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশনে দলীয় সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের প্রেক্ষিতে উপজেলা বিএনপি’র সিন্ধান্ত অনুযায়ী তিন নেতাকে বহিস্কার করা হয়েছে।
বুধবার (১৪ আগষ্ট) কেন্দ্রীয় বিএনপি’র তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে চরফ্যাশন উপজেলার শিবা চৌমহনী বিক্ষোভ সমাবেশে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের প্রেক্ষিতে তিনজকে বহিস্কার করেন চরফ্যাশন উপজেলা বিএনপি’ন সাধারন সম্পাদক আলহাজ্ব মোতাহার হোসেন আলমগীর মালতিয়া।

বহিস্কৃতরা হলেন, চরফ্যাশন উপজেলা জিয়া পরিষদের সাধারন সম্পাদক মো.হাবিব হাওলাদার, আব্দুল্লাহপুর ইউনিয়ন বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক মো.খালেক পাটোয়ারী ও আব্দুল্লাহপুর ইউনিয়ন বিএনপি’র সহ সভাপতি মো.ইউসুফ।

এসময় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চরফ্যাশন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক  মোতাহার হোসেন আলমগীর মালতিয়া বলেন, বহু ত্যাগ-তিতিক্ষার পর হাজার হাজার ছাত্র জনতার রক্তের বিনিময়ে দ্বিতীয়বারের মতো এই বাংলাদেশ স্বাধীন হয়েছে। ফ্যাসিস্ট সরকারের পতনের পর দেশে সুষ্ঠু ধারার রাজনীতি ফিরে এসেছে। এলাকায় বিএনপি’র কোন নেতা-কর্মীরা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে তাকে দল থেকে বহিস্কার পূর্বক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন,আওয়ামী সরকারের আমলে বিএনপি’র যেসব কর্মী বিনা কারণে মামলার সাজাপ্রাপ্ত হয়েছেন তাদের অবিলম্বে মুক্তি দিতে হবে। এছাড়াও দেশের সংখ্যালঘু সম্প্রদয়ের ওপর যাতে হামলা বা ভাঙচুর না হয় সেদিকে কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক মেয়র আ.ন.ম আমিরুল ইসলাম মিন্টিজ মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক গোফরান মহাজন, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সামসুদ্দিন কাউছ, দপ্তর সম্পাদক ও চরফ্যাশন প্রেসক্লাব সাধারন সম্পাদক মো.কামাল গোলদার, উপজেলা যুবদল সভাপতি আশরাফুর রহমান দিপু ফরাজীসহ সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।