Friday, May 24, 2024


আউক পাড়ায় স্কুল শিক্ষক কে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ।

লাবলু রহমান বিশেষ প্রতিনিধ। আশুলিয়া আউক পাড়ায় স্কুল শিক্ষক কে হত্যার উদ্দেশ্য হামলা করার অভিযোগ পাওয়া গেছে। জানা যায় ইতিপূর্বে…

By স্টাফ রিপোর্টার , in অপরাধ ও দূর্নীতি , at July 15, 2023

লাবলু রহমান বিশেষ প্রতিনিধ।

আশুলিয়া আউক পাড়ায় স্কুল শিক্ষক কে হত্যার উদ্দেশ্য হামলা করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় ইতিপূর্বে আশুলিয়ার আউক পাড়া সি ব্লকে জ্যোতিময় গার্ডেন স্কুলের সামনে প্রতিনিয়ত আড্ডা দিয়ে মেয়েদের উও্বক্ত করে আসছিল একদল কিশোর গ্যাং।
এবিষয়ে উক্ত স্কুলের পরিচালক মোঃ ফেরদৌসুর রহমান বাঁধা দিলে মিথ্যা একটি অভিযোগ তুলে আশুলিয়া ইউনিয়ন পরিষদে বিচার চান মেহেদীর পিতা মোস্তফা।

এর পর থেকে বিভিন্ন হুমকি দিচ্ছেন মোস্তফা ও তার ছেলে মেহেদী হাসান।
গত ১৩ ইং জুলাই) বৃহস্পতিবার রাতে আশুলিয়ার আউক পাড়া আদর্শ গ্রামে সকালে বিভিন্ন মানুষের সামনে হুমকি দিয়ে আসছিল, এরপর রাতে হত্যার উদ্দেশ্যে স্কুলে গেইটে হামলা চালিয়েছে কিশোর গ্যাং বাহিনী।

জানা যায় অভিযুক্ত কিশোর মেহেদী হাসান(২৫), পিতা মোঃ মোস্তফা ২০১৬ সালে জ্যোতিময় স্কুলে ছাত্র ছিলো, সেই সময় এক মেয়ের সাথে প্রেমের সম্পর্কে জরিয়ে পরে মেহেদী হাসান।

এবিষয়ে উক্ত স্কুলের প্রতিষ্ঠিতা পরিচালক মোঃ ফেরদৌসুর রহমান জ্যোতির্ময় গার্ডেন স্কুল মেহেদীর বাবা ও মাকে এবিষয়ে জানালে তারা কোন কর্ণপাত করে না। উল্টো তারা উক্ত শিক্ষকের সাথে শত্রুতার সৃষ্টি করেন ।

সেই পুর্ব শত্রুতার জের ধরে স্কুলের সামনে কিশোর গ্যাং নিয়ে আড্ডা দেওয়া শুরু করে মেহেদী হাসান । এতে ইভটিজিংয়ের শিকার হয় স্কুল ছাত্রীরা।

স্কুলের সামনে আড্ডা দিতে বাঁধা দেওয়ায় ১৩ /০৭/২০২৩ ইং তারিখ সকালে খুন করবে বলে হুমকি দেয় মোস্তফা ও তার ছেলে মেহেদী হাসান, স্কুলের বাউন্ডারির ভিতরেই স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন স্কুল প্রতিষ্ঠাতা ভুক্তভোগী শিক্ষক ।

ঔদিন মেহেদী গং হত্যার উদ্দেশ্য রাত আনুমানিক ১,৩০ মিনিটের সময় জ্যোতির্ময় গার্ডেন স্কুলের গেইটে মেহেদী সহ একদল কিশোর গ্যাং সন্ত্রাসী বাহিনী ইটপাটকেল নিক্ষেপ করাসহ দেশিও অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষয়ক্ষতি করে। বাড়ির ভিতরে প্রবেশের চেষ্টা করে।

পরে ৯৯৯ ফোন করলে তারা টের পেয়ে চলে যায়, পুলিশ ঘটনা স্থলে আসলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এলাকাবাসী বলছেন মেহেদী হাসান খারাপ প্রকৃতির লোক তিনি এলাকায় গড়ে তুলেছেন কিশোর গ্যাং বাহিনী শুরু করেছে মাদক ব্যবসা ও সেবন।

মেহেদী হাসান প্রতিনিয়ত কিশোর গ্যাং সদস্যদের নিয়ে স্কুলের সামনে আড্ডা দেয় এই বাহিনী,তাদের আড্ডা উক্ত স্থানে আড্ডা দিতে বাঁধা প্রধান করলে সকালে হুমকি প্রধান করে চলে যায়, পরে রাতেই এঘটনা ঘটে।

এছাড়াও ইতিপূর্বে মেহেদীকে মাদক সহ পুলিশ প্রশাসনের নিকট থেকে উদ্ধার করে আনা হয়েছে বলে জানান সিরাজুল ইসলাম নামে এক প্রতিবেশি ।

ভুক্তভোগী ফেরদৌউসুর রহমান চাচ্ছেন সুষ্ঠু বিচার এবিষয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগও দায়ের করেছেন তিনি।

তবে এবিষয়ে অভিযুক্ত মেহেদীর হাসান কে জানতে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তা সম্ভব হয়নি।

উক্ত বিষয়ে জানতে চাইলে আনোয়ার হোসেন উপপরিদর্শক আশুলিয়া থানা বলেন অভিযোগের বিষয়টি আমি এখনো জানিনা। তবে অভিযোগ হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।