Friday, May 24, 2024


শশীভুষনে মটরসাইকেলযোগে ছাগল চুরি করার সময় তিন চোর আটক।ক্রাইম আওয়ার

ভোলা প্রতিনিধিঃ- মটরসাইকেলে করে ছাগল চুরির সময় তিন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে।ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে মটরসাইকেলে করে অভিনব কায়দায়…

By স্টাফ রিপোর্টার , in অপরাধ ও দূর্নীতি , at May 27, 2021

ভোলা প্রতিনিধিঃ- মটরসাইকেলে করে ছাগল চুরির সময় তিন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে।
ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে মটরসাইকেলে করে অভিনব কায়দায় ছাগল চুরির সময় চোর চক্রের তিন সদস্যকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। এসময় মটরসাইকেলসহ একটি চোরাই ছাগল জব্দ করেন পুলিশ।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টার দিকে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের রসুলপুর ডিগ্রী কলেজর সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- ১। মোঃ সুজন মাঝি (২৩) পিতা- মোঃ নুর ইসলাম মাঝি, ২। মোঃ সবুজ গাজী (২৪) পিতা- মোঃ শাহাজান গাজী, ৩। মোঃ বেল্লাল (২০) পিতা- ছালাউদ্দিন গাজী সর্ব সাং চরফ্যাশন পৌরসভা ৭ নং ওয়ার্ড।
ছাগল মালিক মোঃ ইমাম হোসেন জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টার দিকে রসুলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকায় নিজ বাড়ির সামনে সড়কের পাশে ছাগলটি রেখে পাশে জমিতে কাজ করছেন তিনি। হঠাৎ ছাগলের চিৎকার শুনে দেখেন তিন যুবক একটি মটরসাইকেলে করে ছাগলটি নিয়ে যাচ্ছেন। তিনিও আরেটি মটরসাইকেল নিয়ে ধাওয়া করে রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের রসুলপুর ডিগ্রী কলেজর সামনে এসে মটরসাইকেল সহ ছাগল চোরদের আটক করেন ।
পরে স্থানীয়রা শশীভূষণ থানায় পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরাই ছাগল ও মটরসাইকেল সহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
শশীভূষণ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ছাগল মালিক ও এলাকাবাসীর সহযোগিতায় ধাওয়া করে একটি মটরসাইকেল আটক করেছেন। এসময় একটি ছাগল ও চুরির অভিযোগে তিন যুবকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ছাগল মালিক মোঃ ইমাম হোসেন বাদি হয়ে একটি চুরি মামলা দায়ের করেন।
শুক্রবার সকালে তাদেরকে চরফ্যাশন আদালতে প্রেরন করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।